ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রেনে কাটা পড়ে নিঃশেষ তরুণের প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
ট্রেনে কাটা পড়ে নিঃশেষ তরুণের প্রাণ

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে সুমন মিয়া (২১) নামে এক টেক্সটাইল শ্রমিক নিহত হয়েছেন।  

শনিবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৪টায় দিকে উপজেলার আমিরগঞ্জ রেলস্টেশনের পশ্চিম পাশের বড়বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন মিয়া ময়মনসিংহ জেলার গৌরিপুর এলাকার ফখরুদ্দিনের ছেলে। তিনি নরসিংদী শহরের চৌয়ালা এলাকায় টেক্সটাইল শ্রমিক হিসেবে কাজ করতেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্ধুর গোধূলি এক্সপ্রেস ট্রেনটি বিকেলে আমিরগঞ্জ রেলস্টেশনের বড়বাড়ি এলাকা পার হওয়ার সময় এক যুবক ট্রেনের নিচে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে স্থানীয়রা সাদা রঙের টি-শার্ট ও জিন্স প্যান্ট পরিহিত ওই যুবকের পরিচয় শনাক্ত করতে পারেনি।  

পরে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা রেললাইনের ওপর থেকে মরদেহ উদ্ধার করেন। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে মরদেহটি সুমন মিয়ার বলে শনাক্ত করেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে পরিবারের লোকজন এসে তার পরিচয় শনাক্ত করে। তারা জানিয়েছে, নিহত যুবকের মানসিক সমস্যা ছিল। সেই কারণে দুর্ঘটনাটি ঘটতে পারে। আমরা তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।