ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ছেলের হাতে মা খুন 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
গাজীপুরে ছেলের হাতে মা খুন 

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন দেওয়ালিয়া বাড়ি এলাকায় মাকে গলাকেটে হত্যা করেছে ছেলে।  বুধবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে এ ঘটনাটি ঘটে।

 

নিহত হলেন গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘোষেরকান্দি এলাকার মৃত খলিলুর রহমানের স্ত্রী জোসনা বেগম (৬৫)। অভিযুক্ত নিহতের ছেলে সাখাওয়াত হোসেন মাসুদ (২৮)।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান মোল্লা জানান, কোনাবাড়ী থানাধীন দেওয়ালিয়া বাড়ি এলাকায় মেয়ের ভাড়া বাসায় বেড়াতে আসে জোসনা বেগম। সঙ্গে তার ছেলে সাখাওয়াত হোসেন মাসুদকে চিকিৎসার জন্য নিয়ে আসে। দুপুর ১২টার দিকে জোসনা বেগমকে তার ছেলে মাসুদ ঘরের ভিতর ডেকে নেয়। এক পর্যায়ে মাসুদ বঁটি দা দিয়ে কুপ দিয়ে ঘাড় থেকে জোসনা বেগমের মাথা বিচ্ছিন্ন করে ফেলে। এতে ঘটনাস্থলে জোসনা বেগম মারা যায়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে নিযহতের ছেলে সাখাওয়াত হোসেন মাসুদ মানসিক প্রতিবন্ধী বলে জানা যায়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৫৪১ মার্চ ৮, ২০২৩ 
আরএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।