ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাকে হত্যার কথা স্বীকার ছেলের

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
মাকে হত্যার কথা স্বীকার ছেলের

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে নিজের মাকে হত্যার অভিযোগে ছেলে সাধন নুনিয়াকে (২৩) আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ।  

মঙ্গলবার (৭ মার্চ) গভীর রাতে আটকের পর বুধবার (৮ মার্চ) বিকেলে আদালতে তোলা হলে সেখানে মাকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দী দেন তিনি।

এর আগে মঙ্গলবার (৭ মার্চ) দিবাগত রাত পৌনে ৩টায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে আলীনগর চা বাগানে অভিযান চালিয়ে সাধনকে আটক করে।

এর আগে মঙ্গলবার (৭ মার্চ) দুপুর ১টার দিকে কমলগঞ্জের আলীনগর চা বাগানে নিজ মাকে হত্যার ঘটনাটি ঘটে। এর পর ছেলে সাধন নুনিয়া সেখান থেকে পালিয়ে যায়। নিহতের নাম দেওন্তি নুনিয়া (৪৫)।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে মা দেওন্তি নুনিয়ার সঙ্গে ছেলে সাধন নুনিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে সাধন তার হাতে থাকা লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করে। এতে দেওন্তি নুনিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।  

চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে দেওন্তি নুনিয়াকে চা বাগান সংলগ্ন শমশেরনগর ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।  

মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে কমলগঞ্জ থানা পুলিশ।  

তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন অর রশীদ চৌধুরী বলেন, অভিযুক্ত সাধন নুনিয়াকে আটক করে আজ (৮ মার্চ) বিকেলে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে, তিনি নিজের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
বিবিবি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।