ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে শিক্ষা সফরের বাসে আগুন, আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
গাজীপুরে শিক্ষা সফরের বাসে আগুন, আহত ১০

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা পল্লীবিদ্যুৎ মোড় এলাকায় শিক্ষা সফরের বাসে অগ্নিকাণ্ড ঘটেছে। এ সময় বাসে থাকা শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা তাড়াহুড়ো করে নামার সময় অন্তত ১০ জন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (৯ মার্চ) সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।  

গাজীপুর অক্সফোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো. ইয়াকুব আলী জানান, কলেজের বার্ষিক শিক্ষা সফরের জন্য ময়মনসিংহে ড্রিম হলিডে পার্কে যাওয়া হয়। বাসে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ ৭২ জন ছিলেন। ফেরার পথে বাসটি মাওনা চৌরাস্তা এলাকায় পল্লীবিদ্যুৎ মোড় পৌঁছালে হঠাৎ আগুন ধরে যায়। এ সময় বাস থামিয়ে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সবাই নেমে যায়। তবে তাড়াহুড়ো করে নামতে গিয়ে অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।  

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল মান্নান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৩
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।