ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

অপহরণের একদিন পর মিলল শিশুর গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
অপহরণের একদিন পর মিলল শিশুর
গলা কাটা মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনার বালুচর থেকে তানজিদ সরকার (৯) নামে একটি শিশুর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটিকে একদিন আগে গাজীপুর থেকে অপহরণ করা হয়েছিল।

 

এ ঘটনায় জড়িত সন্দেহে সোহাগ (২১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।  

রোববার (১২ মার্চ) সকালে চৌহালী উপজেলার জোতপাড়া এলাকায় বালুচর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। তানজিদ গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানা এলাকার লতিফ সরকারের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।  

গ্রেফতারকৃত সোহাগ টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার তেবাড়িয়া গ্রামের মাখন মিয়ার ছেলে।  

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, শনিবার সকালে সোহাগ নামে ওই যুবক তানজিদকে তাদের বাড়ি থেকে অপহরণ করেন। এ ঘটনায় শিশুটির বাবা লতিফ সরকার বাদী হয়ে শনিবার গাছা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। রোববার সকালে যমুনার বালুচরে শিশুটির গলা কাটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।  

তিনি আরও জানান, শিশুটিকে প্রথমে শ্বাসরোধে হত্যার পরে মৃত্যু নিশ্চিত করতে গলা কাটা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, গাজীপুরে শিশুটির বাবার বাসায় ভাড়া থাকতেন সোহাগের বোন। তাদের সঙ্গে বাসা ভাড়া নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে খুনের ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত চলছে, দ্রুতই বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।