ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে ৮ কেজি গাঁজাসহ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
করিমগঞ্জে ৮ কেজি গাঁজাসহ মাদকবিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজাসহ মো. উসমান গণি (২৪) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)।

রোববার (১২ মার্চ) দিনগত রাতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক মাদকবিক্রেতা মো. উসমান গণি (২৪) কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার উত্তর মনসন্তোষ এলাকার মো. মজনু মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প জানতে পারে যে, একজন মাদকবিক্রেতা করিমগঞ্জ উপজেলার দক্ষিণ মনসন্তোষ এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে সেখানে র‌্যাবের গোয়েন্দা নজরদারী চালানো হয় ও তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই পরিপ্রেক্ষিতে রোববার রাত ৯টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে উসমান গণিকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৮ কেজি গাঁজা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

অনুসন্ধানে ও র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক উসমান গণি স্বীকার করেন যে তিনি দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজা বিক্রয় করে আসছিলেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (ভারপ্রাপ্ত) সিনিয়র সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা জানান, অভিযানে আটকের পর উসমান গণির বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।