ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

তালায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
তালায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় জমিজমা সংক্রান্ত বিরোধে আব্দুল কাদের সরদার (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ মার্চ) বিকেল ৫টায় তালা উপজেলার জাতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, জাতপুর গ্রামের রাজু সরদার (২০) ও তার আত্মীয় ইমরান হোসেন (২৮)।

নিহতের ছেলে আলমগীর হোসেন জানান, চাচা খোদাবক্স সরদারের সঙ্গে আব্দুল কাদেরের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এদিন বিকেলে উভয় পক্ষের মধ্যে কথাকাটির এক পর্যায়ে খোদাবক্স সরদারের জামাই ইমরান হোসেন লাঠি দিয়ে আব্দুল কাদেরের মাথায় আঘাত করে। পরে আশংকাজনক অবস্থায় তাকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পথে আব্দুল কাদেরের মৃত্যু হয়।

তালা থানার পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এ ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সোমবার (১৩ মার্চ) সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পাবার পর আইনি ব্যবস্থা নেবে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।