ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে অপহরণের ১৬ দিন পর মামলা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
স্কুলছাত্রীকে অপহরণের ১৬ দিন পর মামলা!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের ১৬ দিন পর শনিবার (১৮ মার্চ) অপহৃতরা বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

এতে ফতুল্লা মডেল থানার রামার বাগের রাজিব হোসেন বাবু (২৪), জলিল হোসেন (৪৫) ও অনিকা বেগমকে (৪০) আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, বাদী রামারবাগ এলাকায় সপরিবারে বসবাস করেন। তার মেয়ে সস্তাপুর কমর আলী উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ে। স্কুলে যাতায়াতের পথে তাকে একই এলাকার বখাটে রাজীব হোসেন বাবু প্রেম নিবেদনসহ নানা ভাবে উত্যক্ত করে আসছিল। কিন্তু ওই স্কুলছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখানসহ বিষটি পরিবারকে জানায়। এ নিয়ে বাদী রাজীবের পরিবারের কাছে অভিযোগ করে। এতে করে রাজীব আরও বেশি ক্ষিপ্ত হয়ে উত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয়। গত ২ মার্চ বিকেল ৩ টার দিকে ওই স্কুলছাত্রী রামারবাগ থেকে কমর আলী স্কুলে কোচিং করার জন্য বের হয়। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও বাসায় ফিরে না আসায় তার মোবাইল ফোনেকল দিলে তা বন্ধ পাওয়া যায়। পরে বাদী কোচিংয়ের সামনে এলে তিনি লোকমুখে জানতে পারেন অভিযুক্ত এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাত নামা আরও ২-৩ জন উপজেলা কার্যালয়ের সামনে থেকে বিকেল সোয়া পাচটার দিকে সিএনজি যোগে তার মেয়েকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সজিব জানায়, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারসহ অভিযুক্ত আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।