ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৯, ২৯ মার্চ ২০২৩, ০৬ রমজান ১৪৪৪

জাতীয়

নিয়ন্ত্রণহীন ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
নিয়ন্ত্রণহীন ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, আহত ১২

ময়মনসিংহ: জেলার ত্রিশালে নিয়ন্ত্রণ হারানো একটি ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন।

শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বৈলর নামক স্থানে (উকিলবাড়ি মোড়) এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে ময়মনসিংহ থেকে এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় বাসটি ত্রিশালের বৈলর এলাকা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপর দিয়ে উঠলে বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের চালকসহ ১১জন যাত্রী আহত হন।

আহতরা হলেন- জাতীয় প্রেসক্লাব সদস্য, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও বিশিষ্ট কবি রওশন ঝুনু (৪৭), সামি (৫), আ. মতিন (৩৫), পারভীন (৩৪), সোয়াদ (২৩), মো. শরীফ (২৫), রাসেল (২৬), রনি (২৫), শাহীন (৩০) ও অজ্ঞাত আরও তিনজন।

তারা ময়মনসিংহ, নেত্রকোনা ও ঢাকার বিভিন্ন এলাকার বাসিন্দা। এর মধ‍্যে সাংবাদিক রওশন ঝুনু ময়মনসিংহের মুক্তাগাছা পৌর এলাকার বাসিন্দা।

দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

উপপরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন আরও বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করতে পারলেও চাকলসহ হেলপার পালিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa