ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঁচানো গেল না সড়ক দুর্ঘটনায় আহত যুবককে!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
বাঁচানো গেল না সড়ক দুর্ঘটনায় আহত যুবককে! ফাইল ফটো

ঢাকা: সানোয়ার হোসেন (২৬) নামে এক যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েই বাঁচানো গেল না। রাজধানীর আজিমপুর থেকে উদ্ধার হওয়া ওই যুবক দেওয়ান পরিবহনের একটি বাসের চালকের সহযোগী ছিলেন।

পুলিশ ধারণা করছে সড়ক দুর্ঘটনায় ওই যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

তাকে হাসপাতালে নিয়ে আসা দেওয়ান পরিবহনের অন্য একটি বাসের চালকের সহযোগী জাহিদুল ইসলাম জানান, সকালে আজিমপুর দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় তিনি দেখতে পান, সানোয়ার আহত অবস্থায় ফুটপাতের উপর বসে আছেন। তখনও তিনি সামান্য কথা বলতে পারছিলেন। তখন তাকে রিকশা যোগে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করান।

তিনি আরও জানান, আহত অবস্থায় শুধু নিজের নামটুকু বলতে পেরেছিল সানোয়ার। কোন গাড়ির সঙ্গে এ ঘটনা তা তার কাছ থেকে জানা যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতের পকেটে থাকা জন্মসনদ থেকে জানা যায়, তার বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পলাশিয়া গ্রামে। বাবার নাম আক্কাস আলী। তার মরদেহ মর্গে রাখা হয়েছে। তবে কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি।  

বাংলাদেশ: ১০৫৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩ 
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad