ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশা চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
বগুড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশা চালক নিহত

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় ট্রাকের সঙ্গে একটি সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশাটির চালক লিটন মিয়া (৪০) নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন ওই অটোরিকশার চার যাত্রী।

বুধবার (২২ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এরুলিয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত লিটন বগুড়া কাহালু উপজেলার মুরইল গ্রামের খোরশেদ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরের দিকে একটি ট্রাক (বগুড়া-ড-১১-২৭২৬) দুপচাঁচিয়া থেকে বগুড়া শহর দিকে যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী (নওগাঁগামী) একটি অটোরিকশা একটি বাসকে ওভারটেক করতে গিয়ে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ আহত পাঁচজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চালকের মৃত্যু হয়। গুরুতর আহত চার যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, ট্রাক চালক ও তার সহকারী ট্রাক রেখে পালিয়ে গেছেন। দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।