ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানের জঙ্গলে পড়েছিল পাড়া প্রধানের গুলিবিদ্ধ মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
বান্দরবানের জঙ্গলে পড়েছিল পাড়া প্রধানের গুলিবিদ্ধ মরদেহ  মরদেহের পাশে এসব অস্ত্র পাওয়া গেছে

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় জঙ্গলের ভেতর থেকে থনচুল বম (৭০) নামে এক পাড়া প্রধানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে মরদেহের পাশে তিনটি দেশি বন্দুক ও নানা ধরনের আলামত পাওয়া গেছে।

বুধবার (২২ মার্চ) বিকেলে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার সদর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের রামথা পাড়ার জঙ্গল থেকে থনচুল বমের মরদেহ উদ্ধার করে রোয়াংছড়ি থানা পুলিশ।  

নিহত থনচুল বম উপজেলার ১ নম্বর সদর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের রামথা এলাকার পাড়া প্রধান।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেলা ১২টার দিকে জঙ্গলে থনচুল বমের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ দুর্গম পাহাড়ি জঙ্গলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় সেখানে তিনটি দেশীয় বন্দুক, কেএনএফের পোশাক, কম্বাইন্ড ক্যাপ, সামরিক কালারের বেল্ট, তিনটি দা’, বেতার যন্ত্রের চার্জার, চাঁদার রশিদ বইসহ বিভিন্ন জিনিস পাওয়া যায়। এ ঘটনার পর জনমনে  আতঙ্ক দেখা দিয়েছে।

রোয়াংছড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ বিষয়ে তদন্ত চলছে।  

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।