ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি কর্মকর্তাকে মারধরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি কর্মকর্তাকে মারধরের অভিযোগ মারধরের শিকার সরকারি কর্মকর্তা (বাঁয়ে) ও অভিযুক্ত ভাইস চেয়ারম্যান (ডানে)

হবিগঞ্জ: জেলার আজমিরীগঞ্জে এক সরকারি কর্মকর্তাকে মারধরের অভিযোগ ওঠেছে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিবের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উপজেলা কার্যালয়ে এ ঘটনা ঘটে।

অভিযোগ ওঠেছে, মারধরের শিকার হয়েছেন কার্যালয়ের জেনারেল ফ্যাসিলিটেটর মোশারফ হোসেন। এ ঘটনায় মোশারফ তার বাম চোখে আঘাত পেয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মমিনুর রহমান সজিব দুপুরে কার্যালয়ের ভেতরে গিয়ে কর্মকর্তাদের গালাগাল করেন। এনিয়ে বাকবিতণ্ডার পর এলজিইডির জেনারেল ফ্যাসিলিটেটর মোশারফ হোসেনকে মারপিট করেন।

খবর পেয়ে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল ভৌমিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

আহত মোশারফ হোসেন মোবাইল ফোনে বলেন, মমিনুর রহমান সজিব এলজিইডির অধীনে একটি সড়ক মেরামতের কাজ করেছেন। তাকে চাহিদা অনুযায়ী বিল না দেওয়ায় কার্যালয়ে এসে হামলা করে আমাকে মারপিট করেন ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের গালমন্দ করেন। তার হামলায় একটি টেবিলের গ্লাস ভেঙে যায়।

এ বিষয়ে ইউএনও জুয়েল ভৌমিক বাংলানিউজকে বলেন, বিশৃঙ্খলার শব্দ শোনে আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছি।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনা খবর পেয়েছি। এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি।

তবে অভিযোগটি অস্বীকার করেছেন ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব। তিনি বাংলানিউজকে বলেন, এরকম কোনো ঘটনা ঘটেনি। কর্মকর্তাদের সঙ্গে আমার ভাল সম্পর্ক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।