ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৩৮ কেজি গাঁজাসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
ভৈরবে ৩৮ কেজি গাঁজাসহ যুবক আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান পরিচালনা করে ৩৮ কেজি গাঁজাসহ সোহাগ মিয়া (৩৪) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৪ মার্চ) কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক সোহাগ মিয়া মেরাশানী-বাহাদুরপুর এলাকার সামসু মিয়ার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে ভৈরব উপজেলার দূর্জয় মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এ সময় একটি পিকঅ্যাপভ্যানসহ সোহাগ মিয়াকে আটক করা হয়। পরে তার পিকঅ্যাপভ্যানে তল্লাশি চালিয়ে নয়টি বান্ডিলে স্কচটেপ মোড়ানো ৩৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহাগ মিয়া স্বীকার করেন যে, দীর্ঘদিন ধরে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজা এনে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিক্রি করতেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, উদ্ধার করা গাঁজা এবং আটক সোহাগের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।