ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে দুই কলেজছাত্রকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
মাদারীপুরে দুই কলেজছাত্রকে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে সৌরভ মাতুব্বর (১৮) ও নাঈম শেখ (১৮) নামে দুই কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৫ মার্চ) ইফতারের পর রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের নয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আহত সৌরভ সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার জাকির মাতুব্বরের ছেলে একং নাঈম শেখ ওই এলাকার শাহাবুদ্দিন শেখের ছেলে। তারা উভয়ই মস্তফাপুর বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, ইফতার শুরু হওয়ার আগে সৌরভ ও তার কয়েকজন বন্ধু বদরপাশা ইউনিয়নের নয়াবাড়ি এলাকায় ঘুরতে যান। ইফতারের সময় হলে তারা ওই এলাকার একটি খোলা মাঠে ইফতার নিয়ে বসেন। এ সময় ওই এলাকার সিফাত বেপারী ও তার সহযোগীরা মাঠ থেকে সৌরভ ও তার বন্ধুদের চলে যেতে বলেন। সৌরভ ও তার বন্ধুরা ইফতার শেষ করে মাঠ ছাড়ার কথা বলেন। সন্ধ্যার পরে একপর্যায়ে তাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় সিফাত ও তার সহযোগীরা।

আহতদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত সৌরভ ও তার বন্ধু নাঈমকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার মো. ফয়জুর রহমান বলেন, ‘সৌরভের মাথায় ও হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। তার অবস্থা শঙ্কা মুক্ত নয়। নাঈমের ঘাড়ে ছোট আঘাত রয়েছে। দুজনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, এখনো এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৭৫৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।