ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়িয়া ও সখিপুরে পানিসম্পদ উপমন্ত্রীর খেজুর বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
নড়িয়া ও সখিপুরে পানিসম্পদ উপমন্ত্রীর খেজুর বিতরণ

শরীয়তপুর: পবিত্র মাহে রমজান উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার বিভিন্ন মসজিদ, মাদরাসা এবং এতিমখানায় ৩ হাজার কেজি খেজুর উপহার দেওয়া হয়েছে।

শনিবার (১ এপ্রিল) সকালে দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে এ উপহার স্ব স্ব প্রতিষ্ঠানে পাঠানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম পাইক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, দপ্তর সম্পাদক মাস্টার শাহ আলম ও কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমীন দেওয়ান।

এ ব্যাপারে সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন বলেন, প্রতি বছর রমজানে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি তাঁর নির্বাচনী এলাকায় (নড়িয়া-সখিপুর) মুসল্লীদের জন্য খেজুর উপহার পাঠান। তার ধারাবাহিকতায় এবারও তিনি নড়িয়া ও সখিপুরের ২৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন মসজিদ, মাদরাসা এবং এতিমখানায় ৩ হাজার কেজি খেজুর উপহার পাঠিয়েছেন।  

বাংলাদেশ সময়:১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।