ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে স্ত্রীর সামনে স্বামীকে পিটিয়ে হত্যা: গ্রেফতার আরও ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
যাত্রাবাড়ীতে স্ত্রীর সামনে স্বামীকে পিটিয়ে হত্যা: গ্রেফতার আরও ২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় স্ত্রীর সামনে স্বামী আব্দুল্লাহ আল সোহানকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও ২ আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। তারা হলেন- সাজিদ হোসেন (২১) ও সোহেল (২২)।

শনিবার (১ এপ্রিল) কুমিল্লার মেঘনা থানাধীন মোল্লাকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটকের বিষয়টি জানান র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন।

তিনি জানান, যাত্রাবাড়ীর চাঞ্চল্যকর আব্দুল্লাহ আল সোহান হত্যা মামলার তদন্তে জড়িত থাকার প্রমাণ পাওয়া ২ পলাতক আসামিকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই হত্যাকাণ্ডে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে তারা।

আব্দুল্লাহ আল সোহান হত্যা মামলার এজহারভুক্ত প্রধান আসামি শামিম স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে সাজিদ হোসেন ও সোহেল রানার জড়িত থাকার কথা উল্লেখ করেছেন। তারা ঘটনার পর থেকে মেঘনা এলাকায় আত্মগোপনে ছিলেন। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

গত ২৮ মার্চ সোহান ইফতারির আগে স্ত্রী দোলার সঙ্গে দেখা করার জন্য গোলাপবাগের বাসায় যান। এ সময় দোলার বাবা-মা বাসায় ছিলেন না। ইফতারির আধঘণ্টা পর দোলার ভাড়া বাসার মালিক জামাল হোসেন সোহানের উপস্থিতি টের পেয়ে তাকে বাসা থেকে টেনে হিঁচড়ে মারতে মারতে নিচতলায় একটি রুমে নিয়ে যায়।

দোলা এ সময় বাড়ির মালিককে জানান, সোহান তার স্বামী। এতেও ক্ষান্ত হননি বাড়ির মালিক। একপর্যায়ে সোহান অসুস্থ হয়ে পড়লে তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোহান পটুয়াখালীর বাউফল পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও চন্দ্রপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো. ইউনুছ খানের একমাত্র ছেলে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।