ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
মাগুরায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু প্রতীকী ছবি

মাগুরা: মাগুরায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (০২ এপ্রিল) দুপুরে সদর উপজেলার লস্করপুর গ্রামে দুই বছর বয়সী শিশু সাকিদুল মোল্যা ও মহম্মদপুর উপজেলার নারায়ণপুর গ্রামের আড়াই বছরের শিশু আলিফ বিশ্বাস পুকুরের পানিতে ডুবে মারা যায়।

নিহত শিশু সাদিকুল সদর উপজেলার মালিক গ্রামের সজীব মোল্যার ছেলে এবং আলিফ বিশ্বাস মহম্মদপুর উপজেলার নারায়ণপুর গ্রামের তিলাম বিশ্বাসের ছেলে।

নিহত সাদিকুলের মামা গোলাম রসুল মোল্যা জানান, নানাবাড়ি মাগুরা সদরের লস্করপুর গ্রামে বেড়াতে এসে সাদিকুল সকাল ১১টার দিকে নিখোঁজ হয়। পরে দুপুর দেড়টার দিকে বাড়ির পাশের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার হয়।

আলিফ বিশ্বাসে চাচা পিয়াস শেখ জানান, আলিফ দুপুরে ১টার দিকে খেলা করতে গিয়ে বাড়ির পাশে পুকুরে পানিতে পড়ে ডুবে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার হয়।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কৃষ্ণ বিশ্বাস জানান, সাদিকুল ও আলিফ  নামে দুই শিশু পানিতে ডুবে মারা গেছে। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

মাগুরা সদর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জব্বারুল ইসলাম ও মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা অশিত কুমার রায় জানান, পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় স্ব-স্ব থানায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।