ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরগুনায় জেলেদের বরাদ্দের ১০০ বস্তা চাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
বরগুনায় জেলেদের বরাদ্দের ১০০ বস্তা চাল জব্দ জব্দকৃত চাল।

বরগুনা: বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নে মাছ ধরা জেলেদের জন্য বরাদ্দকৃত ১০০ বস্তা ভিজিএফ এর চাল কালোবাজার থেকে জব্দ করেছে উপজেলা প্রশাসন।  

রোববার (০২ এপ্রিল) রাতে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কবির হাওলাদারের বাড়ি থেকে এসব চাল জব্দ করে বেতাগী মৎস্য কর্মকর্তা সমাপ্তি সাহা।

সমাপ্তি সাহা বলেন, জাটকা ধরা নিষেধাজ্ঞার সময়ে মোকামিয়া ইউনিয়নের জেলেদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ চাল একটি ঘরে মজুদ রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কবির হাওলাদারের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভিজিএফর সরকারি ১০০ বস্তা চাল জব্দ করা হয়। জব্দকৃত চাল বেতাগী থানায় জমা রাখার জন্য নিয়ে যাওয়া হয়েছে।  

এ বিষয়ে অভিযুক্ত মোকামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জালাল আহমেদ বলেন, চাল ইউনিয়ন পরিষদে রাখতে গেলে অতিরিক্ত পরিবহন খরচ লাগত। জনগণের কথা বিবেচনা করেই এই চাল এখানে রাখা হয়েছে।

এ বিষয়ে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সরকারি চাল উদ্ধারে মৎস্য কর্মকর্তাকে পাঠাই। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।