ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় জমি নিয়ে বিরোধ, বাড়িঘরে হামলা-ভাঙচুর

ডিস্ট্রিক্ট  করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
নেত্রকোনায় জমি নিয়ে বিরোধ, বাড়িঘরে হামলা-ভাঙচুর

নেত্রকোনা: নেত্রকোনায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের বিরুদ্ধে বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে পৌরশহরের পুখুরিয়া মাঝি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ঐ এলাকার প্রদীপ দাসের সঙ্গে প্রতিবেশী সাধন দাসের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। একটি মামলায় প্রদীপ দাস জেলহাজতে থাকায় সেই সুযোগে প্রতিপক্ষ প্রদীপের বাড়িতে লাঠিসোটা নিয়ে অতর্কিতে বসতঘরে হামলা ও ভাংচুর চালায়।  

প্রদীপ দাসের স্ত্রী টুম্পা দাস বলেন, আমার স্বামী হাজতে থাকার সুযোগে সাধন দাসের ছেলে বখাটে অনিক দাস, হোসেন, জলিলসহ কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আমার বসতঘরে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়।

এ সময় হামলাকারীরা ঘরের দরজা জানালা ভেঙে ঘরে থাকা খাট, আলমিরা, গ্যাসের চুলা, বিছানা লেপতুষক ও আসবাবপত্র বাহিরে ফেলে দেয়। সমিতি থেকে তোলা ৬০ হাজার টাকা ঘরের বাক্স থেকে তারা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এলে হামলাকারীরা পালিয়ে যায়।  

বিষয়টি নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার এস আই যুবরাজ বলেন, জমি সংক্রান্ত বিরোধে হামলা ভাঙচুরের ঘটনা ঘটে। এ বিষয়ে ঊর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।