ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাজার তদারকিতে ভোক্তা ও প্রশাসন, জরিমানা ১৩ হাজার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
বাজার তদারকিতে ভোক্তা ও প্রশাসন, জরিমানা ১৩ হাজার

নড়াইল: পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে অভিযান পরিচালনা করেছে জেলা ও উপজেলা প্রশাসন এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নড়াইল।
 
বুধবার (৫ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত নড়াইল সদর উপজেলার সিংগাশোলপুর ও মির্জাপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নড়াইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার প্রমাণিক।


 
অভিযানে দধি উৎপাদন করার লাইসেন্স না থাকা, নোংরা পরিবেশে মিষ্টি তৈরি করে রাখা, মুদি দোকানে মূল্য তালিকা না থাকা, ও কাঁচা বাজারে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করার দায়ে ৫ প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।
 
সহকারী পরিচালক প্রণব কুমার প্রমাণিক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ভোক্তা অধিকার আইনের ৩৭, ৩৮ ও ৪৩ ধারায় জরিমানা আদায় করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
 
এ সময় নড়াইল সদরের রূপগঞ্জ বাজার, পুরাতন বাস টার্মিনাল, আশ্রম রোড, জেলাখানা এলাকা, লোহাগড়া-কালিয়া বাজার ও চাচুড়ী বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
 
 বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।