ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের অভিযোগ নিতে পুলিশের অস্থায়ী বুথ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের অভিযোগ নিতে পুলিশের অস্থায়ী বুথ

ঢাকা: বঙ্গবাজার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাধারণ ডায়রি (জিডি) করতে থানায় যেতে হবে না। তাদের সুবিধার্থে ঘটনাস্থলের কাছেই অস্থায়ী বুথ বসিয়েছে পুলিশ।

ভুক্তভোগীরা সেখানেই তাদের অভিযোগ দিতে পারবেন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে বঙ্গবাজার এনেক্সকো ভবনের সামনে এ বুথ বসানো হয়। রমনা বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) বায়জীদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের কষ্ট করে অভিযোগ জানাতে আর থানায় গিয়ে অপেক্ষা করতে হবে না। তাদের জন্য আমরা এখানে অস্থায়ী বুথ বসিয়েছি, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা এখানে জিডি করতে পারবেন।

অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যবসায়ীদের অভিযোগ করতে হলে জাতীয় পরিচয় পত্র (এনআইডি) ও নিজ প্রতিষ্ঠানের প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিতে হবে।

গত মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে আগুনের ঘটনাটি ঘটে। বঙ্গ মার্কেট থেকে আগুন ছড়িয়ে পড়ে আশপাশের আরও চার মার্কেটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ৪৮ ইউনিট। সাড়ে ছয় ঘণ্টার চেষ্টায় দুপুর ১২টা ৩৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণ নিয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি ফায়ার সার্ভিস।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
এমএমআই/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।