ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতুর গোলচত্বরে বাস উঠে গেল যাত্রীদের ওপর, নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
পদ্মা সেতুর গোলচত্বরে বাস উঠে গেল যাত্রীদের ওপর, নিহত ১  বাসের নিচে চাপা পড়ে আছে ভ্যান।

মাদারীপুর: এক্সপ্রেসওয়ের পদ্মা সেতু সংলগ্ন গোলচত্বরে বাসের চাপায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিনজন।

নিহত ব্যক্তির নাম লাক্কু মাতুব্বর (৩২)। তিনি পদ্মা সেতুর দক্ষিণ থানা এলাকার মেসের আলী মুন্সীর কান্দি গ্রামের আব্দুল মালেক মুন্সীর ছেলে।  

রোববার (১৬ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পদ্মা সেতুর দক্ষিণ থানার নাওডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শিবচর হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে শরীয়তপুর জেলার পদ্মা সেতু (দক্ষিণ) থানা এলাকার মহাসড়কের খুলনাগামী লেন সংলগ্ন গোল চত্বরের কাছে ঢাকা থেকে আসা ভাঙ্গাগামী বসুমতি প্রাইভেট লিমিটেডের যাত্রীবাহী একটি বাস ঘুরতে গিয়ে দাঁড়িয়ে থাকা ব্যাটারি চালিত একটি ভ্যান এবং একটি চায়ের দোকানে উঠে যায়। এতে ভ্যানে থাকা চারজন বাসের নিচে চাপা পড়েন। এসময় ঘটনাস্থলেই ভ্যানের চালক লাক্কু মাতুব্বর মারা যান এবং এক সেনা সদস্যের সাত বছর বয়সী মেয়েসহ মোট তিনজন আহত হন। গুরুতর আহতরা শেখ রাসেল ক্যান্টনমেন্টে চিকিৎসাধীন।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বাসের নিচ থেকে একজনের মরদেহ উদ্ধার করি। তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি ভাঙ্গাগামী লেনে ঘুরতে গেলে পাশে থাকা যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩/আপডেট: ১৪৪৯ ঘণ্টা
এসআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।