ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
জয়পুরহাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধ নিহত

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কড়িয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে সোনা মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।  

রোববার (১৬ এপ্রিল) সকালে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রের বরাত দিয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, শনিবার বিকেলে সোনা মিয়া তার কেনা সম্পত্তি বুঝে নেওয়ার জন্য ঘটনাস্থল পার্শ্ববর্তী কড়িয়া গ্রামে যান। এ সময় ওই সম্পত্তির দাবি করা প্রতিপক্ষের সঙ্গে তার বাগ-বিতণ্ডা শুরু হয়। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের হাতে থাকা লাঠি দিয়ে সোনা মিয়াকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন।  

স্থানীয়রা সোনা মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।  

এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলার প্রস্তুতির পাশাপাশি আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।