ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

বড় ভাইয়ের নামে ধর্ষণ মামলা নিয়ে এমপির সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
বড় ভাইয়ের নামে ধর্ষণ মামলা নিয়ে এমপির সংবাদ সম্মেলন

টাঙ্গাইল: টাঙ্গাইল শহর আ.লীগের সহসভাপতি গোলাম কিবরিয়া বড় মনিরের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার ছোট ভাই টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।  

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে এমপি তানভীর হাসান ছোট মনির বলেন, টাঙ্গাইলের একটি সন্ত্রাসী পরিবার ও মশিউজ্জামান রোমেলের ইন্ধনে আমাদের পরিবারের বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার চলছে। এক মাদকাসক্ত কিশোরীকে দিয়ে আমার ভাই গোলাম কিবরিয়ার বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলা করা হয়েছে। আবার মামলার পর ওই কিশোরীকে ৭১ টেলিভিশনের গাড়িতে করে আদালত ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বিগত কয়েক বছর ধরে টাঙ্গাইলের রাজনীতি পরিবেশ ঠিক ছিলো। বীর মুক্তিযোদ্ধা ও ফারুক হত্যার পর থেকে আমরা খুনীদের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলাম। তাদের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলাম। আজ তারাই একটি মিথ্যা মামলাকে কেন্দ্র করে আবারও টাঙ্গাইলের রাজনীতির পরিশেষ নষ্ট করতে চাচ্ছে। বিগত সময়ে নির্বাচনের আগে আমার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালানো হয়েছিলো। আবারও জাতীয় নির্বাচনের আগে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, সৈয়দ মাহমুদ তারেক পুলু, মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিমা বাছিত প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল রাতে টাঙ্গাইল সদর থানায় শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়ে। মামলায় ওই কিশোরী ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়েছেন বলে উল্লেখ করেছেন। মামলায় গোলাম কিবরিয়ার স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়েছে। এদিকে অন্তঃসত্ত্বার প্রমাণ পেয়েছে মেডিকেল বোর্ড। এছাড়াও ওই কিশোরী ৬ এপ্রিল দুপুরে আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা এপ্রিল ১৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।