ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ছয় মাদক কারবারি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
মানিকগঞ্জে ছয় মাদক কারবারি আটক  আটক: প্রতীকী ছবি

মানিকগঞ্জ: মানিকগঞ্জ ও সিংগাইরে পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে প্রায় সাড়ে চার লাখ টাকার মাদকসহ ছয় কারবারিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) সকালের দিকে আটকের তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ আবুল কালাম।

আটকরা হলেন সদর উপজেলার পুটাইল এলাকার সোনা মিয়ার ছেলে শরিফ ওরফে সোহেল (৩০), কাফাটিয়া এলাকার শুকুর আলীর ছেলে সোহেল রানা ওরফে সোহেল ইমতিয়াজ (২৯),সিংগাইর উপজেলার গোবিন্দল এলাকার খালেক দেওয়ানের ছেলে মো. সোহাগ দেওয়ান (৩৭), ইদ্রিস শেখের ছেলে মো. মিলন শেখ (২৬), সদর উপজেলার পাঞ্জনখাড়া মৃত জিগির আলীর ছেলে মোঃ স্বপন হোসেন (৩২), জয়রা এলাকার আ. লতিফেরে ছেলে সোলাইমান ওরফে সোলাইয়(২৩)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ আবুল কালাম বলেন, দীর্ঘদিন ধরে আটকরা মাদক কারবারির সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে দুটি উপজেলায় পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৫ গ্রাম হেরোইন ও ১১০টি ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার মাদকের বর্তমান আনুমানিক বাজার মূল্য চার লাখ ৮৪ হাজার ৫০০ টাকা। আটকদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। অন্যদিকে মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় পৃথক ৩টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।