ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি আটক

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামি ইমন মোল্লা ওরফে পাইটুকে (২১) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)-১০। মঙ্গলবার (২৫ এপ্রিল) দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বনগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, গত ২১ এপ্রিল ভিকটিম তরুণী (১৮) ছোট ভাইকে ঈদের কাপড় দেওয়ার জন্য তার মায়ের বাসা ইকুরিয়ায় যায়। সেখানে পূর্ব পরিচিত সোহাগ মিয়া (২৩) তাকে তেঘরিয়া স্ট্যান্ডে দেখা করতে বলে। এরপর ভিকটিম সেখানে গেলে সোহাগ পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে দক্ষিণ কেরণীগঞ্জের একটি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে নিয়ে সোহাগ তার প্রধান সহযোগী ইমন মোল্লাসহ অজ্ঞাতনামা আরও ৩ জন ভিকটিমকে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় দক্ষিণ কেরণীগঞ্জ থানায় সোহাগ মিয়া ও ইমন মোল্লা ওরফে পাইটুসহ অজ্ঞাতনামা আরও ৩ জনের নামে একটি ধর্ষণ মামলা করা হয়। এর প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারীর ধারাবাহিকতায় ইমনকে আটক করা হয়।

র‌্যাব-১০ অধিনায়ক বলেন, আটক ইমন ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। অন্য আসামিদের আটকে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। আর ইমনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।