ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘুড়ি উড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
ঘুড়ি উড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

বরিশাল: বরিশালে ঘুড়ি উড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে ওম সরকার (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ এ‌প্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে ব‌রিশাল নগরের কাউনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওম সরকার ব‌রিশাল নগরের কাউনিয়া ক্লাব রোড সংলগ্ন এলাকার বাসিন্দা উত্তম কুমার সরকার ও শিল্পী রানীর একমাত্র সন্তান। সে টাউন স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিলে।

অ‌ভিভাবকরা জানান, বিকেলে বরিশাল নগরের কাউনিয়া ক্লাব রোড সংলগ্ন এলাকার বিপ্লব আকনের ৩ তলা বাড়ির ছাদে ঘুড়ি উড়াতে ওঠে ওম সরকার ও তার বন্ধুরা। এ সময় পাশের ছাদে থাকা একটি ঘুড়ি লাফিয়ে আনতে গিয়ে নিচে পড়ে যায় ওম। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতালে নেওয়া হয়। প‌রে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রা‌তে তার মৃত্যু হয়।

হাসপাতালের চি‌কিৎসক এ এইচ এম মোস্তফা কায়সার জানান, ওম সরকা‌র ছাদ থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়, এ আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথ‌মিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। পাশাপা‌শি ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আব্দুর রহমান মুকুল।

বাংলাদেশ সময়: ০৯০১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।