ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চিরকুটসহ কার্টনে মিল‌ল নবজাতকের মর‌দেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মে ৯, ২০২৩
চিরকুটসহ কার্টনে মিল‌ল নবজাতকের মর‌দেহ

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে কার্টনের ভেতর চিরকুটসহ এক নবজাত‌কের মর‌দেহ উদ্ধার ক‌রেছে পু‌লিশ। ওই চিরকু‌টে লেখা র‌য়ে‌ছে, ‘কিছু টাকা দি‌য়ে গেলাম কেউ এক শিশুটা‌কে দাফন ক‌র‌বেন।

শিশুটা ১২ ঘণ্টা বেঁচে ছিল। ’

মঙ্গলবার (০৯ মে) সকালে টাঙ্গাইল-তারাকা‌ন্দি সড়‌কের উপজেলার সিংগুরিয়ার পশ্চিম পাড়া কবরস্থান জামে মসজিদের সাম‌নে থে‌কে মর‌দেহ‌টি উদ্ধার করা হয়।
 
এ‌দি‌কে কার্টনের ম‌ধ্যে নবজাতক পাওয়ার খব‌রে স্থানীয়রা নবজাতক‌কে দেখ‌তে ভিড় কর‌ছেন।   স্থানীয়‌দের ধারণা, ওই নবজাতকটি কোনো পা‌পের ফসল। পাপ ঢাক‌তে কেউ নবজাতক‌টি রে‌খে চ‌লে গে‌ছে।  

মসজিদের ইমাম গোলাম মোস্তফা জানান, মসজিদের দরজার পাশে একটি রাইসকুকারের কার্টন রাখা ছিল। কার্টনটি দেখে ভয়ে কেউ খুলতে সাহস পায়‌নি। প‌রে কার্টনটি খুলে দেখা যায় এক নবজাতকের মর‌দেহ। সাঙ্গে এক‌টি চিরকুট।  

ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কার্টনসহ নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।