ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

মলম পার্টির খপ্পরে পড়ে টাকা হারিয়ে হাসপাতালে ভারতগামী যাত্রী

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মে ১০, ২০২৩
মলম পার্টির খপ্পরে পড়ে টাকা হারিয়ে হাসপাতালে ভারতগামী যাত্রী

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ভারতে চিকিৎসা নিতে যাওয়ার পথে যাত্রীবাহী লোকাল বাসে মলম পার্টির খপ্পরে পড়ে ৪০ হাজার টাকা খোয়া গেছে রেজাউল করিম বকুল শাহ (৫৫) নামে ভারতগামী এক যাত্রীর।  

মঙ্গলবার (০৯ মে) দুপুরে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার বাংলাবান্ধা ইমিগ্রেশন যাওয়ার পথে একটি যাত্রীবাহী বাসে ঘটানাটি ঘটে।

ভুক্তভোগী রেজাউল করিম দিনাজপুরের বীরগঞ্জ এলাকার বাসিন্দা।

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানান, রেজাউল করিম চিকিৎসার জন্য বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত যাচ্ছিলেন। বাংলাবান্ধায় পৌঁছালে বাসের স্টাফরা অচেতন অবস্থায় তাকে বসে থাকতে দেখেন। তারা দ্রুত তাকে তেঁতুলিয়া হাসপাতালে ভর্তি করেন।  

রেজাউলের ছেলে জজিজুল ইসলাম বাবু বাংলানিউজকে জানান, বাবা মলম পার্টির খপ্পরে পড়েছেন জানতে পেরে তেঁতুলিয়ায় আসি। বাবার ব্যাগে ৪০ হাজার টাকা ছিল। তিনি ভারতে চিকিৎসার উদ্দেশে বাংলাবান্ধা ইমিগ্রেশনে যাচ্ছিলেন। এখন বাবাকে নিয়ে ঠাকুরগাঁওয় আধুনিক সদর হাসপাতালে ভর্তির জন্য যাচ্ছি।

তার আত্মীয় ইমরান হোসেন বাংলানিউজকে জানান, রেজাউল করিম সম্পর্কে আমার বেয়াই। তিনি ভারতে চিকিৎসার উদ্দেশে বাংলাবান্ধা ইমিগ্রেশনে যাচ্ছিলেন। পঞ্চগড় থেকে বাসে ওঠার পর তেঁতুলিয়ায় আসার পথে ঘটনাটি ঘটে। তার কাছ থেকে মলম পার্টির লোকজন ৪০ হাজার টাকা নিয়েছে। তবে তার কাছ দুটি মোবাইল ফোনসহ পাসপোর্ট পাওয়া গেছে।

এদিকে এ বিষয়ে থানায় কোনো প্রকার অভিযোগ হয়নি বলে বাংলানিউজকে জানান তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আরমান আলী।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মে ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।