ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

৫ দিন পর মিললো এসএসসি পরীক্ষার্থীর মরদেহ, প্রেমিকাসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মে ১১, ২০২৩
৫ দিন পর মিললো এসএসসি পরীক্ষার্থীর মরদেহ, প্রেমিকাসহ আটক ৪

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় নিখোঁজ হওয়ার ৫ দিন পর এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখের (১৫) বিকৃত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকাসহ চারজনকে আটক করা হয়েছে।


 
বুধবার (১০) বিকেলে নিহত সিরাজের বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ির পাশের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
           
নিহত পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখ উপজেলার চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে। সে স্বরসতী একাডেমী বিদ্যালয় থেকে ৩টি বিষয়ে এসএসসি পরীক্ষা সম্পন্ন করেছে।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সিরাজুল ইসলামের সঙ্গে একই গ্রামের সবুর শেখের মেয়ে মাদরাসার শিক্ষার্থী ইয়াসমিনের (১৪) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের দুইজনের মধ্যে প্রায় মোবাইল ফোনে যোগাযোগসহ দেখা-সাক্ষাৎ হত। তিনটি বিষয়ের পরীক্ষা দেওয়ার পর গত শনিবার (৬ এপ্রিল) রাত ৮টার পর সিরাজ নিখোঁজ হলে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। (জিডি নম্বর ৩৩২, তারিখ ০৯/০৫/২০২৩)।
 
বুধবার (১০ মে) বিকেলে এলাকাবাসী লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ির পাশে বাগানের মধ্যে মাথা পোড়ানো একটি বিকৃত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশের উপস্থিতিতে নিহত সিরাজের পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
 
এলাকাবাসীর ধারণা, দুর্বৃত্তরা সিরাজকে কৌশলে হত্যা করে তার মুখমণ্ডল দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে বিকৃত করে নির্জন স্থানে ফেলে রাখে।
 
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা ইয়াসমিন, তার বাবা সবুর শেখ, মা এবং ভাই জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে।
 
হত্যাকাণ্ডের ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, মে ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।