ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্ব, ছোট ভাইয়ের ধাক্কায় বড় ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, মে ১২, ২০২৩
বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্ব, ছোট ভাইয়ের ধাক্কায় বড় ভাইয়ের মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে বাড়ির চলাচলের রাস্তা নিয়ে দ্বন্দ্বের জেরে ছোট ভাইয়ের ধাক্কায় পড়ে গিয়ে বড় ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে।

শুক্রবার (১২ মে) বিকেলে পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি গ্রামের বাইশমারা এলাকার আবদুল মজিদ খন্দকার বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শাহাদাত হোসেন (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় গাছ ব্যবসায়ী ছিলেন। ছোট ভাই মুরাদ হোসেনের ধাক্কায় পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ তোলা হচ্ছে। তারা দুইজনেই লাহারকান্দি গ্রামের মৃত আবুল বাশারের ছেলে।

নিহত শাহাদাতের স্ত্রী রোকসানা ইয়াসমিন জানান, বাড়ির চলাচলের রাস্তা নিয়ে তার স্বামী শাহাদাতের সঙ্গে দেবর মুরাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মুরাদ তার শাহাদাতকে ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে শাহাদাতকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর থেকে অভিযুক্ত মুরাদ হোসেন আত্মগোপনে থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় বলেন, হাসপাতালে নেওয়ার আগেই শাহাদাত মৃত্যু হয়। তবে কি কারণে তিনি মারা গেছেন তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর চূড়ান্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে ভূক্তভোগী পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মে ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।