ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে সন্তান হত্যার অভিযোগে বাবা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, মে ১৩, ২০২৩
নীলফামারীতে সন্তান হত্যার অভিযোগে বাবা আটক

নীলফামারী: নীলফামারীতে চার মাস বয়সী এক শিশুকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ওই বাবাকে আটক করেছে।

 

শনিবার (১৩ মে) সকালে নীলফামারী পৌর শহরের দক্ষিণ হাড়োয়া এলাকার ভাড়া বাসা থেকে তাকে আটক করে।  

নিহত শিশুটির নাম ইয়াহিয়া খান আপন। এ ঘটনায় আটক ব্যক্তি হলেন ওই শিশুটির বাবা সৈয়দ জাকারিয়া শেখ (৬৫)।  
তিনি সৈয়দপুরের সোনাখুলি মুন্সিপাড়া কামিল মাদরাসার শিক্ষক। জাকারিয়া শেখের বাড়ি সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের টেক্সটাইল শেখপাড়ায়।  

পুলিশ ও স্থানীয়রা বলছে, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দুই বছর আগে জাকারিয়া শেখ দ্বিতীয় বিয়ে করেন। চার মাস আগে তাদের ঘরে একটি ছেলে সন্তান জন্ম নেয়। কয়েকদিন ধরে অসুস্থ থাকায় শিশুটি রাতে কান্নাকাটি করত। শুক্রবার গভীর রাতেও খুব কান্নাকাটি করায় বিরক্ত হন জাকারিয়া। এসময় শিশুটির মুখে বালিশচাপা দেন। আর তাতে শ্বাসরোধে মারা যায় শিশুটি। খবর পেয়ে শনিবার সকালে শিশুটির মরদেহ উদ্ধার এবং জাকারিয়াকে আটক করে পুলিশ।  

এ ঘটনায় নীলফামারী জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, শিশুটিকে তার বাবা হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। শিশুটির বাবা জাকারিয়াকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মে ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।