ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

১২৮ বোতল ফেনসিডিলসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মে ১৮, ২০২৩
১২৮ বোতল ফেনসিডিলসহ আটক ৩

ঢাকা: ঢাকার নবাবগঞ্জ ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১২৮ বোতল ফেনসিডিলসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

বৃহস্পতিবার (১৮ মে) তাদের আটকের বিষয়টি জানান র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দীন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে ঢাকার নবাবগঞ্জ থানার কলাকোপা এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক তিন লাখ ছয় হাজার টাকা মূল্যের ১০২ বোতল ফেনসিডিলসহ সেলিম রানা (৩৪) ও শবিতা (৩২) নামে দুই মাদককারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও নগদ এক লাখ তিন হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন পূর্ব চনপাড়া এলাকায় পরিচালিত অপর এক অভিযান প্রায় ৭৮ হাজার টাকা মূল্যের ২৬ বোতল ফেনসিডিলসহ তোবারক হোসেন (৫৬) নামে আরেক মাদককারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ আট হাজার টাকা উদ্ধার করা হয়।

আটকরা পেশাদার মাদকবিক্রেতা। তারা বেশ কিছুদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন। তাদের নামে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।