ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়াইলে মধুমতি নদীতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মে ২১, ২০২৩
নড়াইলে মধুমতি নদীতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ  প্রতীকী ছবি

নড়াইল: নড়াইলের কালিয়ায় মধুমতি নদী থেকে মার্জিয়া (৫) নামে নিখোঁজ এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২১ মে) দুপুরে ১২টার দিকে উপজেলার দক্ষিণ যোগানিয়া গ্রামে ওই নদীর অংশ থেকে মরদেহটি উদ্ধার করে খুলনা ফাঁয়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

 

এর আগে গতকাল শনিবার (২০ মে) সন্ধ্যা থেকে মার্জিয়া নিখোঁজ হয়। সে কালিয়া উপজেলার দক্ষিণ যোগানিয়া গ্রামের কাবুল শেখের মেয়ে।

পারিবারিক সূত্রে জানায়, শনিবার বিকেলে বাড়ির পাশে মধুমতি নদীর চরে প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলছিল মার্জিয়া। খেলার একপর্যায়ে হঠাৎ করেই নদীর পানিতে পড়ে নিখোঁজ হয় সে। স্বজনরা নদীতে সন্ধান চালিয়েও শিশুটিকে না পেয়ে কালিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে বিষয়টি জানানো হয়। রোববার সকালে খুলনা ফায়ার সার্ভিসের লিডার শহিদুল ইসলামের নেতৃত্বে একদল ডুবুরি ঘটনাস্থলে পৌঁছে তল্লাশি চালিয়ে অদূরেই মার্জিয়ার মরদেহ উদ্ধার করে।

লিডার শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, সকাল ১০টার দিকে উদ্ধার অভিযান শুরু করি এবং দুপুর ১২টার দিকে শিশুর মরদেহ উদ্ধারের পর অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, মে ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।