ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট পদ্ধতি আবিষ্কার করেছি: ডিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, মে ২৪, ২০২৩
স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট পদ্ধতি আবিষ্কার করেছি: ডিসি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন, গত বছর স্মার্টকার্ড বিতরণ উদ্বোধন করেছিলাম। পুরো নারায়ণগঞ্জে এক লাখ ৬৯ হাজার মানুষের মাঝে আমরা টিসিবির পণ্য বিতরণ করেছি।

আজকে পুরো জেলা ঘুরে ঘুরে দেখলাম। দ্রুততম সময়ের মাধ্যমে এটা বিতরণ করা সম্ভব হচ্ছে। সবচেয়ে বড় কথা হলো স্মার্ট বাংলাদেশের জন্য এ রকম একটা স্মার্ট পদ্ধতি আমরা আবিষ্কার করেছি।  

বুধবার (২৪ মে) ফতুল্লা ইউনিয়নে নিম্নআয়ের মানুষের মাঝে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য স্মার্টকার্ডের মাধ্যমে বিতরণ ও পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাসুদুল হাসান।

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌসসহ উপজেলা প্রশাসন ও ইউপি সদস্যরা।

টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য স্মার্ট কার্ডের মাধ্যমে নারী-পুরুষসহ ১১শ ৭৭ জনের মাঝে বিতরণ করা হয় বলে জানান ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।