ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে বাসস্ট্যান্ডের টয়লেটে পড়েছিল শ্রমিকের মরদেহ

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মে ২৫, ২০২৩
কিশোরগঞ্জে বাসস্ট্যান্ডের টয়লেটে পড়েছিল শ্রমিকের মরদেহ প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেট থেকে মো. কামরুল ইসলাম (৩৪) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

বুধবার (২৪ মে) দিনগত রাত ১১টার দিকে জেলা শহরের গাইটাল এলাকার আন্তঃজেলা বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


নিহত কামরুল জেলা সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের বুড়িরচর গ্রামের আব্দুল হাসিমের ছেলে। তিনি বাসস্ট্যান্ডেরই বাসের শ্রমিক বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল বুধবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে জেলা শহরের গাইটাল এলাকার আন্তঃজেলা বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেটে এক ব্যক্তি আটকে রয়েছেন -এমন খবর ছড়িয়ে পড়ে। বিষয়টি বাসস্ট্যান্ডের পরিবহণ শ্রমিকরা পুলিশ ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসকে জানান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ছুটে যায়। রাত ১১টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করে। মরদেহের পকেটে থাকা মানিব্যাগ থেকে তার জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) ফটোকপির সূত্রে তার নাম মো. কামরুল ইসলাম ও ঠিকানা পাওয়া যায়। সে সময় তার সঙ্গে থাকা একটি মোবাইলফোনও পাওয়া যায়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০
শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা  প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।