ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজৈরে মেলা থেকে নগদ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ৩০, ২০২৩
রাজৈরে মেলা থেকে নগদ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে কুম্ভমেলা থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ সাত জুয়াড়িকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।  

মঙ্গলবার (৩০ মে) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার রাতে উপজেলার কদমবাড়ী ইউনিয়নের কুম্ভমেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- নড়াইলের কালিয়া এলাকার মৃত সত্য রঞ্জন সরকারের ছেলে উত্তম কুমার (২৭), নাটোরের বাগাতিপাড়ার মৃত ওসিমউদ্দিনের ছেলে নওশাদ আলী (৪২) ও হাতিপাড়ার আফসার উদ্দিনের মো. শরীফ (৫২), সিরাজগঞ্জের খোকশাবাড়ি এলাকার বেল্লার হোসেন (৫৫), কান্দাপাড়া এলাকার মোসলেম মণ্ডল (৪৫), মৃত মজিবুর রহমানের ছেলে হাফিজুর ইসলাম (৪০) এবং একই এলাকার মাহাম মণ্ডল (৪৫)।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার থেকে কদমবাড়ি এলাকায় ১৬৭ একর জায়গা জুড়ে শুরু হয়েছে কুম্ভমেলা। এ মেলায় জুয়াসহ নানা অনৈতিক কর্মকাণ্ড চালাচ্ছে একটি মহল। খবর পেয়ে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এসময় জুয়া খেলার চরকি, ছয়টি ছক্কা, চারটি বৌরানী ও নগদ ১২ হাজার ৬২০ টাকা জব্দ করা হয়। একই সঙ্গে আটক করা হয় সাত জুয়াড়িকে।

পরে তাদের নামে রাজৈর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। এরপর ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন আহমেদ বলেন, মেলায় আরও যারা অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত, তাদের ধরতে আমাদের টিম কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মে ৩০, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।