ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ছিনতাইকারীদের ব্লেডে জখম ২ যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ৩১, ২০২৩
খিলগাঁওয়ে ছিনতাইকারীদের ব্লেডে জখম ২ যুবক ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়া আহত এক যুবক

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের মেরাদীয়া এলাকায় ছিনতাইকারীর ব্লেডের আঘাতে নুহাস চৌধুরী (২৮) ও আজিজ আল মামুন (২৮) নামে দুই জন জখম হয়েছেন। বুধবার (৩১ মে) বিকেলে মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় এই ঘটনা ঘটে।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত নুহাস চৌধুরী জানান, তার বাসা খিলগাঁও চৌধুরীপাড়ার সি-ব্লকে। দুপুরে আফতাবনগরে বন্ধু আজিজের সঙ্গে দেখা করতে যান। সেখানে আড্ডা দিয়ে দুই বন্ধু একটি রিকশায় করে আবার চৌধুরীপাড়ায় ফিরছিলেন। পথে মেরাদিয়া বাঁশপট্টি এলাকার ফাঁকা রাস্তায় দাঁড়িয়ে থাকা ৪ যুবক তাদের রিকশার গতিরোধ করে। তাদের একজনের হাতে সুইচ গিয়ার (ধারালো চাকু) ছিল। ধারালো অস্ত্র দেখিয়ে  কাছে যা আছে সব বের করে দিকে বলে। তখন তারা দুই বন্ধু প্রতিবাদ করলে দুর্বৃত্তরা প্রথমে ছুরিকাঘাত করার চেষ্টা করে। তখন ছিনতাইকারীদেরই একজন পকেট থেকে ব্লেড বের করে আঘাত করতে গেলে সেটি থামাতে গিয়ে নুহাসের বাম হাতে আঘাত লাগে আর আজিজের পিঠে।

তারা জানান, আঘাত করার পর ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়। তবে কিছুই ছিনিয়ে নিতে পারেনি। আহত অবস্থায় তারা প্রথমে খিদমা হাসপাতালে যান। সেখান থেকে তাদেরকে ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

‘রানআউট ফিল্মস’ নামে একটি প্রডাকশন হাউজে সহকারী পরিচালকর হিসেবে কাজ করেন নুহাস। আর আজিজ আরামবাগে ‘গ্রাফিয়া টেকনোলজি’ নামে একটি প্রতিষ্ঠানে কাজ করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহতরা অভিযোগ করেছেন ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করেছে। এ বিষয়ে বিস্তারিত জানার জন্য থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। আহতরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।