ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাসভবনে অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, মে ৩১, ২০২৩
বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাসভবনে অগ্নিসংযোগ

নরসিংদী: নরসিংদীর চিনিশপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বাসভবনে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।  

বুধবার (৩১ মে) বিকেল সোয়া ৫টার দিকে এ ঘটনা ঘটে।

পরে, নরসিংদী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা বলেন, বিকেলে একদল দুর্বৃত্ত সদর উপজেলার চিনিশপুরে নরসিংদী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় এবং দলটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বাসভবনে ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পরই বাড়ির ভেতরে আগুন জ্বলতে দেখে এলাকাবাসী ফায়ার সার্ভিসে খবর দেয়। মুহূর্তেই নিচতলা থেকে দোতলা পর্যন্ত ছড়িয়ে পড়ে আগুন। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নেভানোর আগেই পুড়ে যায় কার্যালয়ের ভেতরে থাকা আসবাবপত্রসহ দোতলার সব জিনিস।

ঘটনা পরিকল্পিত কি না এবং সম্প্রতি ঘটে যাওয়া জেলা বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনার সঙ্গে আজকের অগ্নিকাণ্ডের কোনো যোগসূত্র আছে কি না এসব বিষয় খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান আনছারী বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে এনেছি। ঘরের প্রতিটি কক্ষ ও আসবাপত্র আগুনে পুড়ে গেছে। এখনো পর্যন্ত  কীভাবে আগুন লেগেছে তার জানা যায়নি। তদন্তের পর আগুনের সূত্রপাত কীভাবে বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, মে ৩১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।