ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিল্পপ্রতিষ্ঠানে চুরি, ১৭ কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, জুন ১, ২০২৩
শিল্পপ্রতিষ্ঠানে চুরি, ১৭ কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চুরির অভিযোগে শিল্পপ্রতিষ্ঠানের সুপারভাইজার ও নিরাপত্তা কর্মীসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩১ মে) রাত সোয়া ১১টায় মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক এ তথ্য জানান।

গ্রেপ্তারদের মধ্যে দু’জন হলেন, মাধবপুরের সায়হাম নীট কম্পোজিটে কর্মরত নিরাপত্তাকর্মী রিয়াজুল হান্নান চৌধুরী ও সুপারভাইজার ইন্দ্রজিৎ দেবনাথ সুপারভাইজার। বাকীরা বিভিন্ন পদে কর্মরত ছিলেন।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, গত সোমবার (২৯ মে) দুপুরে সায়হাম নীট কম্পোজিটের গোদাম থেকে ৬০ ব্যাগ কাপড় চুরি হয়। পরে বুধবার প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক সৈয়দ মো. গোলাম এহসানি ২৫ জনের নামে একটি মামলা দায়ের করেন।

কারখানার সিসি ক্যামেরায় ধারণ হওয়া ভিডিও থেকে চুরির সঙ্গে জড়িতদের সনাক্ত করে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় দুই ব্যাগ কাপড় জব্দ করা হয়।

সুপারভাইজার ও নিরাপত্তা কর্মী ছাড়া গ্রেপ্তার ১৫ জন হলেন, শ্রমিক মুসলেহ উদ্দিন, ওসমান গনী, সাগর সাওতাল, মামুন মিয়া, কৃষ্ণ ভূমিজ, শিমুল রেলী, লুৎফুর রহমান, স্বপন দাশ, মো. সোহেল মিয়া, এমরান হোসেন, মো. তাজুল ইসলাম, নুরুল ইসলাম, রাধাকান্ত দেবনাথ, বিকাশ রবিদাশ ও আব্দুল মজিদ।

বাংলাদেশ সময়:০২১৪ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।