ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
চাঁদপুরে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মরিয়ম আক্তার (১০) ও নুসরাত (৮) নামের দুই বোনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (০২ জুন) বেলা সাড়ে ১২টার দিকে ওই ইউনিয়নের হোসেনপুর গ্রামের খান বাড়িতে এই মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত মরিয়ম আক্তার ওই বাড়ির চান মিয়া খানের মেয়ে এবং নুসরাত চান মিয়ার ভাই সেলিম খানের মেয়ে। তারা সম্পর্কে চাচাতো বোন।

স্বজনরা জানান, দুপুরে মরিয়ম ও নুসরাত একসঙ্গে বাড়ির পুকুরে গোসল করতে যায়। তাদের মধ্যে মরিয়ম আক্তার সাঁতার জানলেও নুসরাত সাঁতার জানতো না। গোসল করার সময় হঠাৎ নুসরাতকে পানিতে তলিয়ে যেতে দেখে বড় বোন মরিয়ম আক্তার তাকে বাঁচাতে এগিয়ে যায়। নুসরাত প্রাণে বাঁচার জন্য বড় বোন মরিয়মকে জড়িয়ে ধরলে দুইজনই তলিয়ে যায়। পরে বাড়ির অন্যান্য লোকজন তাদের পুকুরে ভেসে উঠতে দেখে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মনসুর আহমেদ কাউসার বাংলানিউজকে বলেন, পানিতে ডুবে যাওয়া ওই দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, শিশুরা খেলাধুলা করার ক্ষেত্রে আমাদের সবারই সচেতন হওয়া দরকার। বিশেষ করে শিশুরা যখন পুকুরে গোসল করতে যায় তখন অভিভাবকদের বেশি দৃষ্টি রাখা প্রয়োজন।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।