ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ ভাশুর গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, জুন ৩, ২০২৩
নগরকান্দায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ ভাশুর গ্রেপ্তার

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার বাস্তপট্টি গ্রামে ঘরের মেঝেতে রহস্যজনক অবস্থায় পড়ে থাকা হাসিনা বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধারের পর এ ঘটনায় জড়িত অভিযোগে স্বামীসহ ভাসুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (০৩ জুন) দুপুরে গ্রেপ্তারদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (০২ জুন) দিনগত রাতে পার্শ্ববতী সালথা উপজেলার দেওয়ালিকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ও ভাশুরকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় নিহত হাসিনার বাবা মসলেম খলিফা বাদী হয়ে স্বামী ও তার পরিবারের সদস্যদের অভিযুক্ত করে নগরকান্দা থানায় একটি মামলা করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান পরিচালনা করে পার্শ্ববর্তী সালথা উপজেলার দেওয়ালীকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ফরহাদ মোল্লা ও ভাশুর কেরামত মোল্লাকে গ্রেপ্তার করে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) বিকাশ মণ্ডল বাংলানিউজকে বলেন, ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার (০১ জুন) নগরকান্দা থানা পুলিশ নিহত হাসিনার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এরপর তার বাবা বাদী হয়ে নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে তাৎক্ষণিক অভিযানে নামে পুলিশ। পরে শুক্রবার ভোরে পার্শ্ববতী সালথা উপজেলার দেওয়ালিকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ও ভাশুরকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।