ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

দুই স্ত্রীর সঙ্গে ঝগড়া, ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জুন ৬, ২০২৩
দুই স্ত্রীর সঙ্গে ঝগড়া, ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুই স্ত্রী’র সঙ্গে ঝগড়ার পর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মাসুম পারভেজ (৩৬) নামে এক যুবক।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে উল্লাপাড়া পৌর শহরের শ্রীকোলা মহল্লার সাভা মাহিম ভিলার ৫ম তলার ভাড়া বাসার ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

 

মৃত মাসুম পারভেজ জয়পুরহাট সদর থানার দেওয়ানপাড়া গ্রামের শামছুল হক বাবরীর ছেলে। তিনি ভারতীয় ট্রান্সরেল লি. কোম্পানিতে বাবুর্চি পদে কর্মরত ছিলেন।

ট্রান্সরেল লি. কোম্পানির জুনিয়র প্রকৌশলী মেজবাহ জানান, কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীরা সকালের নাস্তা খেয়ে কাজে বের হয়ে যান। মঙ্গলবার (৬ জুন) দুপুরের দিকে গৃহপরিচারিকা রত্না ঘর ঝাট দিতে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে রশিতে ফাঁস দিয়ে ঝুলে আছেন পারভেজ। এ সময় গৃহপরিচারিকা চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে আসেন। পরে তারা থানায় ফোন দিয়ে ঘটনা জানায়।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন বলেন, মাসুম পারভেজ দুটি বিয়ে করেন। মাঝে মধ্যেই স্ত্রীদের সঙ্গে তার ঝগড়া হতো। মঙ্গলবার (৬ জুন) সকালে দুই স্ত্রীর সঙ্গে ঝগড়া করে অভিমানে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে বিকেলের দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ তদন্ত করে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুন ৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।