ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেজগাঁওয়ে গাড়িতে নারী-পুরুষের লাশ

অক্সিজেনের অভাব বা অন্য কারণেও মৃত্যু হতে পারে তাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জুন ৭, ২০২৩
অক্সিজেনের অভাব বা অন্য কারণেও মৃত্যু হতে পারে তাদের

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে প্রাইভেটকার থেকে উদ্ধার হওয়া নারী-পুরুষ মরদেহ উদ্ধারের ঘটনায় পুলিশ বলছে, অক্সিজেন স্বল্পতা অথবা যৌন উত্তেজক ওষুধের কারণে তাদের মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক তথ্য জানা যাবে।

বুধবার (৭ জুন) বিকেলে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপুর্ব হাসান বলেন, ধারণা করা হচ্ছে ওই প্রাইভেটকারে অক্সিজেন কম ছিল। পাশাপাশি ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া একটি জারে ১০ থেকে ১২টি যৌন উত্তেজক ট্যাবলেট পাওয়া গেছে। তাই ধারণা করা হচ্ছে
অক্সিজেনের অভাবে অথবা যৌন উত্তেজক ওষুধের কারণে তাদের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এর আগে বুধবার সকালে খবর পেয়ে পুরিশ তেজগাঁওয়ের এলেনবাড়ি স্টাফকোয়ার্টার এলাকায় একটি প্রাইভেটকার থেকে  দেলোয়ার (৫৩) ও মৌসুমী আক্তার রানী (৪১ নামে দুই জনের মরদেহ উদ্ধার করে। এসময় তাদের শরীরে কোনো কাপড় ছিল না।

তেজগাঁ থানার ওসি বলেন, দেলোয়ারের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায়। আর মৌসুমীর বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায়। তারা একে অপরের পূর্ব পরিচিত হতে পারে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে অপমৃত্যুর (ইউডি) মামলার প্রস্তুতি চলছে। তবে প্রাইভেট কারটি পুরাতন ছিল। গণপূর্তের স্টাফ কোয়ার্টারের কাছের একটি পুকুরপাড়ে আশপাশের মুসল্লিরা ফজরের নামাজের পরপরই দেখতে পান কাপড় দিয়ে ঢাকা অবস্থায় একটি ব্যক্তিগত গাড়ি (ঢাকা মেট্রো-গ ১৪-০৭২৫)  থেমে আছে, কিন্তু ইঞ্জিল চালু। তখন তারা গাড়ির ভিতরে উঁকি দিয়ে দুইজনকে পিছনের সিটে অচেতন অবস্থায় দেখতে পান। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাদের মরদেহ উদ্ধার করে। তবে গাড়ির সঠিক মালিক কে সেটা জানার চেষ্টা করা হচ্ছে।

এদিকে বিকাল সোয়া ৪টার দিকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গ থেকে একটি সূত্র জানান, মৃত দুজনের মরদেহের সুরতহাল প্রতিবেদন পুলিশ জমা দিয়েছে। কিছুক্ষণের মধ্যেই তাদের ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।

>>> আরও পড়ুন: তেজগাঁওয়ে প্রাইভেটকারের ভেতরে ছিল দুই মরদেহ

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুন ৭, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।