ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

অপবাদ সইতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুন ৮, ২০২৩
অপবাদ সইতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক! মাদরাসা শিক্ষক হানুরুর রশিদ: ফাইল ফটো

নওগাঁ: ছাত্রীকে শ্লীলতাহানির মিথ্যা অপবাদ দিয়ে সাময়িক বরখাস্ত করায় অভিমানে হানুরুর রশিদ নামে এক মাদরাসা শিক্ষক ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।  

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম রেলওয়ে স্টেশনের পাশ থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত হারুনুর রশিদ নওগাঁর রাণীনগর উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামের আজাহার আলী শেখের ছেলে। তিনি রানীনগর উপজেলার আল- আমিন দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন।

নিহতের বড় ছেলে হাসিবুল অভিযোগ করে বলেন, তার বাবা হারুনুর রশিদের বিরুদ্ধে একটি চক্র বেশ কিছু ধরে ষড়যন্ত্র করে আসছিল। তারাই মাদরাসার এক ছাত্রীকে যৌন হয়রানির মিথ্যা অভিযোগ তোলে। এরপর মাদরাসা পরিচালনা কমিটি বাবাকে সাময়িক বরখাস্ত করেছে৷ এরপর থেকে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বাবা। ওই ঘটনার জেরে বাবা আত্মহত্যা করে থাকতে পারেন বলে আমাদের ধারণা।

স্থানীয়রা জানান, আজ সকালে ছাতিয়ান গ্রাম রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থেকে পানি পান করছিল হারুনর রশিদ। এ সময় ট্রেন আসলে পানির গ্লাস নিয়েই ট্রেনের নিচে ঝাঁপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের হাসপাতালে পাঠিয়েছে । এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।