ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে সাজাপ্রাপ্ত আসামিসহ ১৫ জন গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জুন ৮, ২০২৩
নড়াইলে সাজাপ্রাপ্ত আসামিসহ ১৫ জন গ্রেপ্তার প্রতীকী ছবি

নড়াইল: বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত পাঁচ আসামিসহ পরোয়ানাভুক্ত ১৫ জনকে গ্রেপ্তার করেছে নড়াইল সদর থানা পুলিশ। গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

পুলিশ জানায়, অভিযানকালে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি নড়াইল সদর থানাধীন মির্জাপুর দক্ষিণপাড়া গ্রামের মোকাদ্দেস শেখের ছেলে শেখ মো. আবু সুফিয়ান রোমেলকে গ্রেপ্তার করা হয়। বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত গ্রেপ্তার অন্য আসামিরা হলেন, নড়াইল সদর উপজেলার জিকু সরদার, রবিউল শেখ, রুবেল শেখ ও মো. সোহেল।

এছাড়া বিভিন্ন মামলা ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত মেহেদী হাসান, জসিম শেখ, আজিজুর মোল্যা, মেহেদী ফকির, অজিত শিকদার, মানিক শিকদার, জাহিদুল ইসলাম, প্রকাশ, কাঁলাচান ও গোলকচন্দ্রকে গ্রেপ্তার করা হয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে বলেন, গ্রেপ্তার আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুন ৮, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।