ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে মাঠে পড়েছিল মাদরাসা প্রতিষ্ঠাতার মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুন ১১, ২০২৩
জয়পুরহাটে মাঠে পড়েছিল মাদরাসা প্রতিষ্ঠাতার মরদেহ 

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় খোলা মাঠ থেকে সিরাজুল ইসলাম নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ জুন) সকালে স্থানীয় এক ব্যক্তি মাঠে ভেড়া চড়াতে গিয়ে এই মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানান।

পরে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহটি উদ্ধার করে।

নিহত সিরাজুল ইসলাম কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) দক্ষিণ পাকুরিয়া গ্রামের বাসিন্দা ও কাথাইল পাকুরিয়া সিরাজুল উলুম হাফেজিয়া মাদরাসা ও এতিম খানার প্রতিষ্ঠাতা।

পরিবারের সদস্যরা জানায়, গত কয়েক দিন আগে থেকে হিসাব নিকাশ চাওয়াকে কেন্দ্র করে মাদরাসা পরিচালনা কমিটির সদস্য বাকী, মতিন ও আরাবুলের সঙ্গে কথা কাটাকাটি হয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত এক সপ্তাহ আগে সিরাজুলকে ওই প্রতিষ্ঠানে সকলের সামনে মারপিট করেন বাকী।

নিহত সিরাজুলের ছোট ভাই বলেন, অনেক কষ্ট করে আমার বড় ভাই মাদরাসাটি প্রতিষ্ঠা করেছেন। সেই মাদরাসার হিসাব নিকাশ এখন মাঝেমধ্যে চাইতে গেলেই তারা তেরে আসেন। বাকীসহ আরো কয়েকজন আমার বড় ভাইকে শ্বাসরোধে হত্যা করেছে। এ হত্যাকাণ্ডে সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। মরদেহ সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হবে।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে গুরুত্ব সহকারে তদন্ত করা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।