ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুন ১১, ২০২৩
নারায়ণগঞ্জে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরে এক ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে একজন ভুয়া ডাক্তারকে এক বছর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার জরিমানা করা হয়।

 

রোববার (১১ জুন) দুপুরের দিকে চাষাঢ়ায় গ্রিন লাইফ ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারে অভিযান চালায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তারা। এ সময় ডায়াগনস্টিক সেন্টারের ৬ নম্বর কক্ষে চর্ম ও যৌন বিষয়ক ডাক্তার মো. সাইদুল ইসলামকে চিকিৎসা দেওয়ার সময় হাতেনাতে আটক করা হয়। এতে ডাক্তার হওয়ার বিভিন্ন কাগজপত্র দেখতে চাইলে তিনি প্র্যাকটিস করার কথা স্বীকার করেন। পরে দুপুর ২টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান খানমের নেতৃত্ব ভ্রাম্যমাণ আদালত ভুয়া এমবিবিএস প্রমাণিত হওয়া তাকে এক বছরের বিনা সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। এবং গ্রিন লাইফ ডায়াগনস্টিক সেন্টারকে ডাক্তার ও নার্সদের বায়োডাটা সংরক্ষণ না করার অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।  

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন পক্ষে ডাক্তার একেএম মেহেদী হাসান ব্রিফিংয়ে এ তথ্য জানান।  

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এমআরপি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।