ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফ্ল্যাটে সিলিংয়ে ঝুলছিল যুবকের অর্ধগলিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জুন ১২, ২০২৩
ফ্ল্যাটে সিলিংয়ে ঝুলছিল যুবকের অর্ধগলিত মরদেহ প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরে ফ্ল্যাটে একটি রুম থেকে শহিদুল ইসলাম (২৩) নামে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বাসার ডাইনিংরুমে ফ্যানের সিলিংয়ের সঙ্গে শাড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল ওই যুবকের মরদেহ।

রোববার (১১ জুন) রাত সাড়ে ১০ টার দিকে ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার একটি তৃতীয় তলার ভবনের ফ্ল্যাট থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।  

শহিদুল ইসলাম ফরিদপুরের সালথা উপজেলার কাগদী এলাকার টুকু মোল্যার ছেলে।

তথ্যটি নিশ্চিত করেছেন কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান।  

তিনি বলেন, পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে। যুবকের মৃত্যুর কারণ জানা যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

জানা যায়, শহিদুল এবছরের পহেলা মে জেলা শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকায় সুধীর রঞ্জন মালো নামের এক ব্যক্তির ভবনের তৃতীয় তলার একটি রুম ভাড়া নেন। সেখানে তিনি তার স্ত্রী নিয়ে বসবাস করতেন। তার স্ত্রী গত মঙ্গলবার (০৬ জুন) দশম শ্রেণির পরীক্ষা দেওয়ার জন্য গ্রামের বাড়িতে যান। এ সময় থেকে ফ্ল্যাটে একাই থাকতেন শহিদুল।

এদিকে রোববার (১১ জুন) রাতে প্রচণ্ড দুর্গন্ধ পেয়ে ভবনের মালিক থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাতেই শহিদুলের ঝুলন্ত অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

খোঁজ নিয়ে জানা যায়, শহিদুল তার নিজ এলাকায় একটি এনজিও পরিচালনা করতে গিয়ে ৭-৮ লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। যে কারণে তিনি এলাকা ছেড়ে ফরিদপুর শহরে এসে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, জুন ১২, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।